1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অটোরিকসার ধাক্কায় শিশু নিহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার গোলাপপুর গ্রামের সামনের সড়কে বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে ব্যাটারিচালিত অটোরিকসার ধাক্কায় ছয় বছরের এক শিশু নিহত হয়েচে। শিশুটির নাম মনিকা আক্তার। তার বাড়ি উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ধোপাঘাট গ্রামে। সে ওই গ্রামের কৃষক মানিক মিয়ার মেয়ে।
মধ্যনগর থানা পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের গোলাপপুর গ্রামে মঙ্গলবার দুপুরে শিশু মনিকা আক্তার তাদের নিজ বাড়ি থেকে তার মায়ের সঙ্গে মামার বাড়িতে বেড়াতে আসে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে শিশু মনিকা তার মামার বাড়ির সামনের সড়ক সংলগ্ন একটি দোকান থেকে চকলেট কিনতে যায়। এ সময় পেছন থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকসা তাকে ধাক্কা দিলে সে সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে অচেতন অবস্থায় শিশুটির স্বজনরা তাকে স্থানীয় মহিষখলা বাজারে নিয়ে গেলে সেখানকার পল্লী চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই অটোরিকসা চালক সেখান থেকে পালিয়ে যায়।
মধ্যনগর থানার এসআই মশিউর রহমান বলেন, ঘটনার সঙ্গে জড়িত অটোরিকসা চালকের পরিচয় পাওয়া গেছে। তার নাম মিঠু মিয়া। বয়স ২৪ বছর। তার বাড়ি উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের কার্তিকপুর গ্রামে। সে ওই গ্রামের জহের আলীর ছেলে। অটোরিকসার ধাক্কায় শিশু নিহত হওয়ার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com