1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারাবাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১০ অক্টোবর) ভোর ৫টার দিকে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মিহির চন্দ্র দাসের নেতৃত্বে ও এএসআই নোমান মিয়ার সহযোগিতায় সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল উপজেলার সুরমা ইউনিয়নে অভিযান চালিয়ে টিলাগাঁও গ্রামের জাহাঙ্গীর আলমের বসতঘর থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ৮ হাজার ৮৫০টাকাসহ আটজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার সুরমা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের মো. ইন্তাজ আলীর পুত্র জাহাঙ্গীর আলম (২৮), মৃত উস্তার আলীর পুত্র জাকির হোসেন (২৮), শিমুলতলা গ্রামের মৃত মনু মিয়ার পুত্র শামীম আহমেদ (৩৫), খাগুড়া (মিরপুর) গ্রামের মো. হাছান আলীর পুত্র জুয়েল আহমেদ (৩২), আব্দুল হালিমের পুত্র আক্তার মিয়া (৩২), লক্ষ্মীপুর ইউনিয়নের রসরাই গ্রামের উসমান গণির পুত্র জাকির হোসেন (২৬), জিরারগাঁও গ্রামের নুর ইসলামের পুত্র তাজুল ইসলাম (৩০) ও লক্ষ্মীপুর গ্রামের নুর মোহাম্মদের পুত্র তৈয়ব আলী (৩৫)।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল হাসান বলেন, মাদক ও জুয়া নির্মূল করতে প্রতিটি এলাকার পাড়া-মহল্লায় পুলিশের বিশেষ অভিযান চলছে। সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা। মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে জুয়ার আসর থেকে ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com