1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সকলে মিলে পূজার স্থান নিরাপদ ও ঝামেলামুক্ত রাখতে হবে

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শারদীয় দুর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সদর মডেল থানার উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী। সভাপতির বক্তব্যে তিনি বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নানা ষড়যন্ত্র হতে পারে দুর্গাপূজাকে কেন্দ্র করে। তাই এসব ষড়যন্ত্র এড়িয়ে চলতে আমাদের সকলকে সচেতন থেকে স্ব স্ব দায়িত্ব পালন করতে হবে।
তিনি বলেন, সরকার এবার পূজা মন্ডপ নিরাপদ রাখতে সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশনা দিয়েছেন। এই জন্য আলাদা বরাদ্দ দেয়া হয়েছে। শহরের ৪৮টি পূজা ম-পে অবশ্য ক্যামেরা স্থাপন করতে হবে। একই সাথে রেকর্ড সংরক্ষণের ব্যবস্থা করতে হবে। প্রতিটি ম-পে ক্যামেরা স্থাপন হয়েছে কী না তা খোঁজে দেখে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রতিবেদন পাঠাবো। তিনি আরও বলেন, রাত ১২টার পর গান-বাজনা বন্ধ রাখতে হবে। দিনের বেলায় খেয়াল রাখতে হবে আশপাশের রোগীদের যাতে সমস্যা না হয়। যদি সমস্যা হয়, তবে নিজ উদ্যোগে বন্ধ রাখতে হবে। আজান ও নামাজের সময় বন্ধ রাখতে হবে গান বাজনা। তিনি বলেন, জাতি ধর্মবর্ণ নির্বিশেষে সকলে মিলে পূজার স্থান নিরাপদ ও ঝামেলামুক্ত রাখতে হবে। তিনি আরও বলেন, যে কোনো ঘটনা ফেসবুকে পোস্ট করা থেকে বিরত থাকতে হবে। যেকোনো সমস্যায় দায়িত্বরত পুলিশ অফিসারকে দ্রুত জানাতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. বিমান কান্তি রায়, সিনিয়র সহ-সভাপতি স্বপন কুমার দাস, সাধারণ স¤পাদক বিমল বণিক, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ স¤পাদক বিশ্বজিৎ চক্রবর্তী, পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি অ্যাড. প্রণব কান্তি দাস, সদর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দন কুমার দাস, পৌর কমিটির সভাপতি প্রদীপ কুমার চৌধুরী আঁচল, জগন্নাথবাড়ি পূজা উদযাপন কমিটি সাধারণ স¤পাদক বিজয় তালুকদার বিজু।
মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন ওসি (তদন্ত) ওয়ালী আশরাফ খান। এস.আই কাজী শাহেদুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন সাবেক পৌর কাউন্সিলর মতিলাল চন্দ, মিন্টু চৌধুরী, প্রমোদ চক্রবর্তী, মানিক লাল রায়, মহিতোষ চক্রবর্তী।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com