1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওর ও পর্যটন উন্নয়নে মতবিনিময় সভা

  • আপডেট সময় শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

তাহিরপুর প্রতিনিধি ::
গ্রাম হবে শহর এ প্রকল্পের আওতায় জলাভূমি ও পর্যটন খাতে বিশেষ সুযোগ-সুবিধা উন্নয়নে তাহিরপুর উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার (৫ অক্টোবর) সকালে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আক্তারুজ্জামান।
স্বাগত বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি করুণাসিন্ধু চৌধুরী বাবুল। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধিদপ্তরের আইটি বিশেষজ্ঞ আব্দুল আহাদ, তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি, বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটির সাবেক সহ স¤পাদক শাখাওয়াত হোসেন মোহন, তাহিরপুর উপজেলা কৃষি কর্মকর্তা হাসান উদ দৌলা, প্রানিস¤পদ কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমিন, সমবায় কর্মকর্তা আশিষ আচার্য, উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সহকারী শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান, সাংবাদিক আবুল কাশেম প্রমুখ।
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল বলেন, হাওর ও জলাভূমি উন্নয়নে মাছ উৎপাদনের জন্য খনন কাজ করা, হাওর এলাকায় বেশি বেশি গাছ রোপণসহ তাহিরপুরের পর্যটন ¯পটগুলোকে আকর্ষণীয় করে তোলার জন্য বিশেষ সুযোগ-সুবিধা গ্রহণের বিষয়ে আলোচনা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com