1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শোক সংবাদ : আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক

  • আপডেট সময় শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের বংশীকুন্ডা গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক (৬৮) আর নেই। শারীরিক অসুস্থতাজনিত কারণে বুধবার রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। বৃহ¯পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জানাজা শেষে তাঁর লাশ বংশীকুন্ডা সার্বজনীন কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই পুত্র ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সাধারণ স¤পাদক পরিতোষ সরকার, দপ্তর স¤পাদক আলা উদ্দিন, মধ্যনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জিব রঞ্জন তালুকার টিটো, চামরদানী ইউপি চেয়ারম্যান আলমগীর খসরু, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com