1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গুণীজন সম্মাননা পেলেন শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসু

  • আপডেট সময় রবিবার, ১ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শিক্ষা ও সাহিত্য অঙ্গনে বিশেষ অবদান রাখায় শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসুকে গুণীজন সম্মাননা প্রদান করেছে জলকন্যা সাহিত্য পরিষদ। শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে জলকন্যা সাহিত্য পরিষদের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি কোহিনুর বেগমের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক মো. মশিউর রহমানের সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত। জলকন্যা সাহিত্য পরিষদের সম্পাদকম-লীর সভাপতি অ্যাড. রণেন্দ্র তালুকদার পিংকুর পৃষ্ঠপোষকতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে, কবি ও লেখক সুখেন্দু সেন, দৈনিক সুনামগঞ্জের খবরের উপদেষ্টা সৌরভ ভূষণ দে, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ মহিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আসাদ উল্লাহ সরকার, দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, দৈনিক সুনামগঞ্জের ডাক সম্পাদক ও প্রকাশক এবং সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমদ, সাধারণ সম্পাদক রওনক বখত, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি লতিফুর রহমান, শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক অ্যাড. খলিল রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জলকন্যা সাহিত্য পরিষদের সহ-সভাপতি আশরাফ হোসেন লিটন, সবিতা বীর, সাংস্কৃতিক সম্পাদক সলিব বাচ্চু নুর, সাংবাদিক আল হেলাল, আমিনুল হক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com