1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে দিরাইয়ে সমাবেশ

  • আপডেট সময় শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, যুক্তরাজ্য শ্রমিক লীগের সভাপতি ড. সামছুল হক চৌধুরীর নেতৃত্বে সরকারের উন্নয়ন প্রচারণা ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যায়ে দিরাইয়ে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বেলা ১১টায় উপজেলা ডাকবাংলা থেকে ড. সামছুল হক চৌধুরী নেতৃত্বে র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় বাগান বাড়িতে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগ নেতা ময়না মিয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, যুক্তরাজ্য শ্রমিক লীগের সভাপতি ড. সামছুল হক চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালী পার্টির কেন্দ্রীয় মহাসচিব আনোয়ার চৌধুরী, আওয়ামী লীগ নেতা মাওলানা আব্দুল কাইয়ুম, প্রভাষক আনছার আহমদ।
ছাত্রলীগ নেতা মকবুল হোসেনর পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম, ওবায়দুল মিয়া, সিলেট ল কলেজন ছাত্রলীগ নেতা মো. শহীদ তালুকদারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
সমাবেশে সামছুল হক চৌধুরী বলেন, বাংলাদেশে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকল্প নেই। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এনেছেন স্বাধীনতা। আর তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশেকে দিয়েছেন উন্নয়ন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র দরবারে একটি সুখি ও সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচিতি লাভ করছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com