1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিদেশি মদের চালানসহ গ্রেফতার ২

  • আপডেট সময় শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::

পৃথক অভিযানে ৯২৬ বোতলমদসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। বৃহ¯পতিবার (২৯ সেপ্টেম্বর) জেলা সদর ও দোয়ারাবাজার উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হল- দোয়ারাবাজার থানার মৌলারপাড় এলাকার চাঁন মিয়ার ছেলে ফয়সাল (২২) এবং গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার পাইকদিয়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রবিউল আলম রনি (৩১)। র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ আল-নোমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ কো¤পানির একটি দল বৃহ¯পতিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে দোয়ারাবাজারের মৌলারপাড় এলাকায় অভিযান চালায়। এ সময় ৯৫ বোতল বিদেশি মদসহ ফয়সালকে (২২) আটক করা হয়। একই দিন সকালে সুনামগঞ্জ সদরের ধারারগাঁও এলাকা থেকে ৮৩১ বোতল বিদেশি মদের চালানসহ র‌্যাবের হাতে আটক হন রবিউল আলম রনি (৩১)।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে পৃথক মামলা দায়ের করেছে র‌্যাব। জব্দকৃত আলামতসহ আটকদের দোয়ারাবাজার ও সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com