1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ক্ষৌরকার সংঘের উদ্যোগে বিশ্বকর্মা দেবের পূজা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা ক্ষৌরকার সংঘের উদ্যোগে ৩য় বারের মতো শ্রীশ্রী বিশ্বকর্মা দেবের পূজা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় শহরের হাছননগর এলাকায় সার্বজনীন কেন্দ্রীয় শ্রীশ্রী দুর্গাবাড়িতে এই পূজার আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টায় পুষ্পাঞ্জলি অর্পণ, দেড় টায় মহাপ্রসাদ বিতরণ করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় সন্ধ্যা আরতি, সন্ধ্যা ৭টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর সুনামগঞ্জের শিল্পীদের পরিবেশনায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এই অনুষ্ঠান চলে রাত ১০টা পর্যন্ত। সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য সুষেন চন্দ।
সোমবার সন্ধ্যায় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল ইসলামসহ বিভিন্ন দলের নেতা-কর্মীরা অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন।
এই আয়োজনে সফল করতে ক্ষৌরকার সংঘ জেলা কমিটির সভাপতি অনন্ত চন্দ নিতাই এবং সাধারণ সম্পাদক দ্বীজময় চন্দ, ধর্ম বিষয়ক সম্পাদক মিন্টু কুমার চন্দ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুরঞ্জন চন্দ্র সহ সংগঠনের অন্যান্য সদস্যগণ সার্বিক সহযোগিতা করেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com