1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিভিন্ন গ্রামে সেলিম আহমদের মতবিনিময় সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যশী, জেলা আওয়ামী লীগের সদস্য ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমেদ ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার বিভিন্ন গ্রামে ও হাটবাজারে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) দিনব্যাপী দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে তিনি ধর্মপাশা উপজেলার বাখরপুর, বড়ইন,সানবাড়ি, নখলখলা, ভাটি নজরপুর, সরস্বতীপুর, জয়শ্রী ও মধ্যনগর উপজেলার আবেদনগর, দুগনই, বংশীকুন্ডা, সাদিপুর, মধ্যনগর বাজার ও জামালগঞ্জের আসানপুরসহ প্রায় ১৫টি গ্রামের অধিক এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বড়ইন বাজার জামে মসজিদ উন্নয়ন কাজের জন্য ৫০ হাজার, নখলখলা বাখরপুর বাজার জামে মসজিদে ৫০ হাজার, আসানপুর গ্রামের জামে মসজিদে ৫০ হাজার, ভাটি নজরপুর গ্রামের মসজিদ উন্নয়ন কাজের জন্য ৫০ হাজার টাকা, সরস্বতীপুর গ্রাম জামে মসজিদ উন্নয়নকাজের জন্য ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন তিনি।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, হুমায়ুন আহমেদ, ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ স¤পাদক এনায়েত হোসেন, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুষেন বর্মণ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি বিল্লাল আমিন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুসেফ আখঞ্জি, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com