1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরীকে সংবর্ধনা

  • আপডেট সময় রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার:
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শ্রীশ্রী অদ্বৈত জন্মাধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি ও শুভাকাক্সক্ষী গ্রুপ নামের দুটি সংগঠন তাকে সংবর্ধনা প্রদান করে। এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় দৈনিক সুনামকণ্ঠ কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লেখক ও কলামিস্ট সুখেন্দু সেন, জেলা পূজা উদযাপন পরিষদে সহ-সভাপতি স্বপন দাস, পূজা বিষয়ক সম্পাদক চন্দন কুমার রায়, অদ্বৈত জন্মাধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ঝন্টু ভূষণ সরকার, অজয় কান্তি তালুকদার দোলন, সাধারণ সম্পাদক অদ্বৈত রায়, যুগ্ম সম্পাদক রঞ্জন তালুকদার, কেজি মানব তালুকদার, সুজিত কুমার দে সজল, অরুণ দে, রবীন্দ্র চন্দ্র দেব, কলিঙ্গ রাজ চৌধুরী, প্রেমধন সরকার পলাশ, শাহ আলম শেরুল, আমির উদ্দিন, নূর হোসেন প্রমুখ।
উল্লেখ্য, প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য ২০২৩ সালের সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন করুণাসিন্ধু চৌধুরী বাবুল। এর আগে ২০২০ সালে হাওররক্ষা বাঁধের চ্যালেঞ্জ মোকাবেলায় এবং জনসেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচিত হয়েছিলেন তিনি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্র রাজনীতি থেকে শুরু করে সুনামগঞ্জের আওয়ামী রাজনীতিতে তৃণমূলের একজন সক্রিয় সংগঠক হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com