1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যাত্রী হয়রানির প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন

  • আপডেট সময় শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি :
জগন্নাথপুর-সিলেট সড়কের বিশ্বনাথ পাইপাসে মিনিবাস শ্রমিক কর্তৃক সিএনজি অটোরিকসার যাত্রীদের হয়রানি ও চলাচলে বাধা দানের প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় পৌর পয়েন্টে জগন্নাথপুর উপজেলার ক্ষুব্ধ সিএনজি চালকদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর পূর্বপাড় সিএনজি সমিতির সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেটের চাদনীঘাট সিএনজি সমিতির সভাপতি ফয়সল আহমদ, জগন্নাথপুর পূর্বপাড় সিএনজি সমিতির সহ-সভাপতি হাসান আহমদ, সাংগঠনিক সম্পাদক আবু খালেদ, ভবেরবাজার সমিতির সাধারণ সম্পাদক নোমান আহমদ, হাসপাতাল পয়েন্ট সমিতির সিরাজ আলী, পৌর শহরের মাদ্রাসা পয়েন্টে সমিতির সহ-সভাপতি সেবুল আহমদ, সৈয়দপুর সমিতির সাধারণ সম্পাদক ছানা আহমদ, রসুলগঞ্জ সমিতির শাহিন আহমদ প্রমুখ। এতে উপজেলার ৯টি সমিতির শ্রমিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
সভায় বক্তারা বলেন, আমরা যুগযুগ ধরে সিএনজি গাড়ি দিয়ে জগন্নাথপুর থেকে সিলেটে যাত্রী বহন করে আসছি। কখনো কোন সমস্যা হয়নি। তবে প্রায় এক মাস ধরে বিশ্বনাথ বাইপাসে গেলেই মিনিবাস গাড়ির শ্রমিকরা আমাদের গাড়ির যাত্রীদের হয়রানি ও আমাদের চালকদের মারপিটসহ নানাভাবে নির্যাতন করছে। যা কোনো অবস্থায় মেনে নেয়া যায় না। তাদের এমন অমানবিক আচরণ বন্ধ করতে হবে। তা না হলে সর্বস্তরের প্রতিবাদী জনতাকে নিয়ে রাজপথে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com