1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী

  • আপডেট সময় শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
প্রাথমিক শিক্ষা পদকে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলার আওয়ামী লীগের সহ-সভাপতি করুণাসিন্ধু চৌধুরী বাবুল। গত বুধবার জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটির সভাপতি ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ও সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা মোহন লাল দাস স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
করুণাসিন্ধু চৌধুরী বাবুল তার অনুভূতি প্রকাশ করে বলেন, আজকের এই সম্মান আমার দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। আমাকে যে সম্মান দেওয়া হয়েছে তার জন্য আমি আমার জেলা ও উপজেলাবাসীর কাছে চিরকৃতজ্ঞ। কারণ তাদের সার্বিক সহযোগিতার জন্যই আমি এই সম্মান অর্জন করতে পেরেছি। তিনি আরও বলেন, সাধারণ জনগণের সেবা করার লক্ষ্য নিয়ে আমি ছাত্রজীবন থেকে রাজনীতি শুরু করে প্রায় ৪৪বছর যাবৎ নিঃস্বার্থভাবে জনসেবা করে যাচ্ছি। তাহিরপুর উপজেলা হাওর এলাকা হওয়ায় এখানকার মানুষ খুবই অবহেলিত। তাই আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ শিক্ষার উন্নয়নে কাজ করেছি। আমি যতদিন বাঁচব ততদিন জনগণের সেবা করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com