1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরাঞ্চলের সাংবাদিকরা সাহসী ও পরিশ্রমী : এমপি জয়া সেনগুপ্তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

শাল্লা প্রতিনিধি ::
সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেছেন, মুক্তিযোদ্ধারা না থাকলে আমরা কখনও একটি স্বাধীন দেশ পেতাম না। জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে আপনারা এক সাগর রক্তের বিনিময়ে এদেশের স্বাধীনতা এনেছেন। মহান মুক্তিযুদ্ধে আপনাদের অবদান অপরিসীম। শাল্লা উপজেলা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান উপলক্ষে আপনাদের সম্মাননা দেয়া হচ্ছে। এটি খুবই প্রশংসনীয় উদ্যোগ।
বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় শাল্লা গণমিলনায়তনে শাল্লা উপজেলা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি জয়া সেনগুপ্তা আরও বলেন, শাল্লা উপজেলা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত প্রথম অভিষেক অনুষ্ঠান ২০২৩ ও দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আমি শাল্লা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি অনুষ্ঠান উপহার দেয়ার জন্য।
তিনি বলেন, আমি শাল্লা উপজেলা প্রেসক্লাবের জন্য একটি স্থায়ী কার্যালয়ের ব্যবস্থা করবো। কেননা, গণমাধ্যম দেশের উন্নয়নের অবিচ্ছেদ্য অংশ। সাংবাদিকরা দেশের অন্যতম স¤পদ, দেশ ও জাতির দর্পণ। সাংবাদিকদের কলমের মাধ্যমেই জাতি বস্তুনিষ্ঠ সংবাদ জানতে পারেন। এই প্রত্যন্ত হাওরাঞ্চলে বসবাস করে যারা সাংবাদিকতা করেন তারা অত্যন্ত পরিশ্রমের পাশাপাশি সাহসিকতার মাধ্যমে সংবাদ প্রেরণ করে পাঠকের কাছে পৌঁছে দেন। তারা অত্যন্ত সাহসী ও পরিশ্রমী। তাদের শ্রম ও মেধা প্রশংসার দাবি রাখে। মাননীয় প্রধানমন্ত্রীও সাংবাদিকবান্ধব। তিনি সাংবাদিকদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক সন্দীপন তালুকদার এবং যুগ্ম স¤পাদক মণিকা রাণী দাশের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী স¤পাদক তাপস দাশ পুরকায়স্থ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব, দৈনিক ভোরের কাগজ পত্রিকার যুগ্ম বার্তা স¤পাদক চৌধুরী এস এইচ শাহরিয়ার বিপ্লব, বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি মুক্তাদীর আহমেদ মুক্তা, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ স¤পাদক ছামির মাহমুদ, বিশিষ্ট শিল্পপতি প্রদ্যুৎ কুমার তালুকদার, বাংলা টিভির উপস্থাপক অ্যাডভোকেট সুব্রত কুমার দাশ, বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্র চন্দ্র দাস, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক প্রদীপ রায়, আরটিভি’র জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, দৈনিক কালের কণ্ঠ’র জেলা প্রতিনিধি শামস শামীম, ৪নং শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার মিয়া, শাল্লা উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি রথীন্দ্র সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক তৌফিকুর রহমান তাহের প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সঙ্গীত পরিবেশন, পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়।
পরে প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথি ও মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেন এবং সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, সহকারী অধ্যাপক তরুণ কান্তি দাস, শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, দৈনিক উত্তরপূর্বের স্টাফ রিপোর্টার বাপ্পা মৈত্র, মাইটিভির সিলেট প্রতিনিধি মৃণাল কান্তি দাস, উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, শাল্লা প্রেসক্লাব নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, শিক্ষকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ নানা শ্রেণিপেশার মানুষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com