1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৪র্থ উপজেলা কাব ক্যাম্পুরি উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
“কাবিং করি, স্মার্ট বাংলাদেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে ৪র্থ উপজেলা কাব ক্যা¤পুরি’র উদ্বোধন হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় শহরের বুলচান্দ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবেএই কাব ক্যা¤পুরির উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস সদর উপজেলা শাখার সভাপতি সালমা পারভীন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, বাংলাদেশ স্কাউটস জেলা শাখার সহ-সভাপতি শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসু, বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবেদীন, জেলা স্কাউটস স¤পাদক তাহের আলী তালুকদার, সদর উপজেলা কাব ক্যা¤পুরি ক্যা¤প চিফ নাসরিন আক্তার খানম, কর্মকর্তা রাছমিন বেগম চৌধুরী, সদর উপজেলা স্কাউটসের স¤পাদক নুরুল আনোয়ার মোহাম্মদ ফেরদৌস ও যুগ্ম সাধারণ স¤পাদক মো. বুরহান উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ স্কাউটস জেলা শাখার যুগ্ম স¤পাদক কাননবন্ধু রায়।
বাংলাদেশ স্কাউটস সদর উপজেলার উদ্যোগে অনুষ্ঠিত কাব ক্যা¤পুরি আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। শহরের ১৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৬ জন করে শিক্ষার্থী এতে অংশ নেয়।
উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে কাব ক্যা¤পুরির বিকল্প নেই। স্কাউটসকে সমান্তরালভাবে এগিয়ে নিলে শিক্ষারও উন্নতি হবে।
প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন বলেন, কাবিং করি, স্মার্ট বাংলাদেশ গড়ি – এই স্লোগানকে সামনে রেখে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যেতে হবে। তিনি বলেন, প্রতি বছর দুর্যোগ মোকাবেলায় সকলে মিলে কাজ হবে। তিনি আরও বলেন, স্কাটসের মাধ্যমে নিজেকে স্মার্ট করে গড়ে তোলতে হবে। দেশ, পরিবার ও নিজের প্রতি লক্ষ্য রাখতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন এবং শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসুকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com