1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

  • আপডেট সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে মোটরসাইকেল ধাক্কায় প্রাণ গেল অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নয়ন মিয়ার (৬৫)। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের মামুনপুর গ্রামের মৃত নুরুল আমিনের পুত্র। রোববার উপজেলার দোয়ারাবাজার-বোগলাবাজার সড়কের মোল্লাপাড়া পয়েন্টে পেছন থেকে আসা মোটরসাইকেল ধাক্কায় তিনি নিহত হন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ওইদিন বিকেল ৩টায় নয়ন মিয়া বোগলাবাজার থেকে বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির মোটরসাইকেল ধাক্কায় গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নিয়ে যাওয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এসময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা মোটরসাইকেল চালক ফজলুল করিম (২৩) কে আটক করে পুলিশে সোপর্দ করেন। মোটরসাইকেল চালক ফজলুল করিম উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ভাঙাপাড়া গ্রামের আব্দুস শহিদের পুত্র।
দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান বলেন, নিহত নয়ন মিয়া একজন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। রোববার বিকেলে তিনি বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ধাক্কায় প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় জনতা একজনকে পুলিশে সোপর্দ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com