1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

  • আপডেট সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার দুলভারচর গ্রামে প্রতিপক্ষের হামলায় তিন জন আহত হয়েছেন। আহতরা হলেন শামছুল হক চৌধুরী (৭০), সোহরাব উদ্দিন চৌধুরী (৪০), শিরিন আলম চৌধুরী (৩৮)। এর মধ্যে শামছুল হক চৌধুরী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং সোহরাব উদ্দিন ও শিরিন আলম চৌধুরীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে দুলভারচর গ্রামের সরকারি রাস্তায় হামলার ঘটনা ঘটে। সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল হাসপাতালে আহতদের ভর্তি ও রেফারের বিষয়টি নিশ্চিত করেছেন।
আহতের স্বজনরা জানান, এক সপ্তাহ আগে শিরিন আলম চৌধুরী তার ব্যক্তিগত রাস্তা ব্যবহারে নিষেধ করেন একই গ্রামের গুঞ্জর আলীর পক্ষের আব্দুর রহমানের পুত্র সুরুজ্জামানকে। এর জের ধরে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে শিরিন আলম চৌধুরীর চাচা শামছুল হক চৌধুরী গ্রামের বাজারে যাওয়ার সময় গ্রামের সরকারি রাস্তায় প্রতিপক্ষের গুঞ্জর আলীর ছেলে সাইফুল, জাকারিয়া, আব্দুর রহমানের পুত্র সুরুজ্জামান, আব্দুন নুরের ছেলে হাসিম ও মতলিব, মৃত উছমান আলীর ছেলে ছিদ্দেক আলী, মৃত সুন্দর আলীর ছেলে আলম মিয়া শামছুল হক চৌধুরীকে ঘিরে ধরে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় শামছুল হকের চিৎকার শুনে তার ভাতিজা সোহরাব উদ্দিন চৌধুরী ও শিরিন আলম চৌধুরী এগিয়ে এলে তাদেরকেও মারপিট করে প্রতিপক্ষের লোকজন।
বিশ্বম্ভরপুর থানার ওসি সাইফুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জনান, ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া হাসানকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com