1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে প্রাথমিকের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ওয়াহিদা চৌধুরী

  • আপডেট সময় রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

জামালগঞ্জ প্রতিনিধি ::
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ জামালগঞ্জ উপজেলায় প্রাথমিকের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ওয়াহিদা চৌধুরী। তিনি শিক্ষার্থীদের ক্লাসমুখী ও নানামুখী পদক্ষেপ এবং শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।
ওয়াহিদা চৌধুরী নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি তার সাফল্যের জন্য উপজেলা প্রশাসন, উপজেলা শিক্ষা অফিসার (প্রাথমিক), বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকর্মী ও শিক্ষার্থীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
ওয়াহিদা চৌধুরী বলেন, এই পুরষ্কার পাওয়ার মাধ্যমে আমার দায়িত্বটা আরও বেড়ে গেল। এই পেশায় এসেছি ভালোবেসে। এজন্য ছাত্রদের যতটা দেওয়া সম্ভব তার সবটুকুই দিতে চেষ্টা করি। শিক্ষা ছাড়া পরিবার, সমাজ ও দেশ এগিয়ে নেওয়া সম্ভব নয়। তাই শিক্ষার প্রতি সরকারের পাশাপাশি স্থানীয় পর্যায়ে সচেতন নাগরিক সবাইকে গুরুত্ব দিতে হবে।
নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, ওয়াহিদা চৌধুরী একজন শিক্ষার্থীবান্ধব শিক্ষক। শ্রেণিকক্ষে তিনি যথেষ্ট সময় দেন। এ ব্যাপারে তিনি অতুলনীয়।
উল্লেখ্য, ওয়াহিদা চৌধুরী জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি এম্বাসেডর (প্রাথমিক) হিসেবে দীর্ঘদিন যাবত সুনামের সহিত কাজ করে যাচ্ছেন ও করোনাকালীন শিক্ষাব্যবস্থায় বিশেষ অবদান রাখায় জেলা প্রশাসন কর্তৃক করোনাযোদ্ধা সম্মাননা লাভ করেন। এছাড়াও তিনি বাংলা বিষয়ের মাস্টার ট্রেইনার হিসেবেও কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com