1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুরারীচাঁদ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের মুরারীচাঁদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পবিত্র ভূষণ তালুকদারের পুনর্বহাল ও ম্যানেজিং কমিটি বাতিলে সংবাদ মাধ্যমে খবর প্রচার হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষকরা। শুক্রবার রাত ৮টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সংবাদ সম্মেলন হয়।
মুরারীচাঁদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষকবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত ৫ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সভার সিদ্ধান্ত হয় যে, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পবিত্র ভূষণ তালুকদার আগামী ১৫ সেপ্টেম্বর বিদ্যালয়ে চিঠির মাধ্যমে ম্যানেজিং কমিটির সভা আহ্বান করে সকল সদস্যদের সামনে আয়-ব্যয়ের হিসাব বুঝিয়ে দেয়াসহ দায়িত্ব হস্তান্তর করার। একই সাথে সিনিয়র একজন শিক্ষককে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব বুঝিয়ে দেয়া হবে। কিন্তু বিদ্যালয়ের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পবিত্র ভূষণ তালুকদার বিভিন্ন সংবাদ মাধ্যমে নিজেকে পুনর্বহাল দাবি করে এবং বর্তমান ম্যানেজিং কমিটি বাতিলের প্রচার দেন। সংবাদ সম্মেলনে বক্তারা এই ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান।
এ বিষয়ে বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পবিত্র ভূষণ তালুকদার জানান, উপজেলায় যে সিদ্ধান্ত হয়েছে, তা আমি মেনে নিয়েছি। আগামী ১৫ সেপ্টেম্বরের সভায় সবকিছু বুঝিয়ে দেবো। আমি কোনো প্রকার অপপ্রচারে যুক্ত নই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হেকিম, অভিভাবক সদস্য দ্বিজেন্দ্র কুমার তালুকদার ও কমল দাশ, বিদ্যুৎসাহী সদস্য বিমল কুমার ধর, শিক্ষক প্রতিনিধি রণজিত কুমার চক্রবর্তী, মহিলা অভিভাবক সদস্য মিনারা বেগম, সহকারী শিক্ষক সজল বর্মণ, সহকারী শিক্ষক সঞ্জীবন রায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com