1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাদাঘাট মসজিদ উন্নয়নকাজে ৫ লক্ষ টাকা অনুদান দিলেন সেলিম আহমেদ

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

রাজন চন্দ ::
তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজার জামে মসজিদ উন্নয়নকাজের জন্য পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. সেলিম আহমেদ।
শুক্রবার দুপুরে তিনি মসজিদের নির্মাণ কমিটির হাতে চেক তুলে দেন। এ সময় বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন, মসজিদ কমিটির ক্যাশিয়ার হাজী শফর আলী মেম্বার, নুরুল হক মাস্টার, মস্তু হাজী, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী একিনুর মিয়া, উপজেলা আ.লীগের সদস্য রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুষেন বর্মণ, শ্রমিকলীগের আহ্বায়ক বিল্লাল আমিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন, সাধারণ স¤পাদক সাইদুর রহমান প্রমুখ। একইদিন বিকেলে বাদাঘাট বাজারের ব্যাবসায়ী ও সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা শ্রমিক লীগ সভাপতি মো. সেলিম আহমেদ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com