1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত হলেন পংকজ দত্ত

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ক্যাটাগরিতে মনোনীত হলেন ছৈলা আফজলাবাদ ইউনিয়নের শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ দত্ত। সারাদেশে প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অধিক যোগ্য, দক্ষ ও মেধাবীদের মধ্যে যিনি শিখন শিখানোর কার্যক্রমে অগ্রগতির পাশাপাশি সামাজিক যোগাযোগ, মননশীলতা, সৃজনশীলতা, কাব স্কাউটিং ও ব্যক্তি চরিত্রে শ্রেষ্ঠের অধিকারী তাদেরকেই বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক দেওয়া হয়। প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ ছাতক উপজেলা নির্বাচক মন্ডলীর পংকজ দত্তকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করেছেন। তিনি ২০১৮ ও ২০২২ সালে উপজেলায় শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।
শিক্ষক পংকজ দত্ত ছাতক উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের হরিনগর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জীবেশ চন্দ্র দত্ত ও স্মৃতিকণা দত্তের জ্যেষ্ঠ পুত্র । চার ভাই বোনের মধ্যে দ্বিতীয়। আর দুই বোন শিক্ষকতা পেশায় ও এক ভাই ব্যবসায়ী।
শিক্ষক পংকজ দত্ত ২০০৮ সালে সিলেট ব্রিটিশ বাংলাদেশ স্কুল এন্ড কলেজে (বিবিআইএস) শরীরচর্চার শিক্ষক হিসেবে নিয়োজিত ছিলেন। ২০০৯ সালে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে যোগদান করে শরীরচর্চা বিষয়ের খন্ডকালীন শিক্ষকের দায়িত্ব পালন করেছেন। ২০০৯ সালে ছাতক উপজেলার খুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। ২০১২ সালে বাগইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি হয়ে আসেন। সর্বশেষ ২০১৫ সালে উনার অবসরপ্রাপ্ত বাবার শূন্যপদে শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি হয়ে বর্তমানে কর্মরত রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com