1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইসলামী আন্দোলনের তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুস শহীদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সহ অর্থ স¤পাদক অধ্যাপক মুহাম্মদ নাছির উদ্দিন খাঁন। তিনি বলেন, ইসলামী আন্দোলন সংগঠনের এখন সারা বিশ্বে বিস্তৃতি ঘটেছে। সাংগঠনিক কাজের মাধ্যমে ইসলামী আন্দোলনের গোড়া আরও মজবুত করতে হবে সকলে। তিনি আরও বলেন, দাওয়াত কাজ খেলাফতের একটি বিশেষ অংশ। আমরা ধর্মীয় অনুভূতিতে কাজ করতে চাই।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুফতি শহীদুল ইসলাম পলাশী, সাধারণ স¤পাদক সোহেল আহমদ, জেলা কমিটির নির্বাহী সদস্য মো. আব্দুল গফুর, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মো. জিলাই মিয়া জিলানী, সাংগঠনিক স¤পাদক মাসুম আহমদ, জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি ইব্রাহীম হাসানাত।
এ ছাড়াও সম্মেলনে বক্তব্য রাখেন সুরমা ইউপি সভাপতি শহিদুল ইসলাম রফু, মোল্লাপাড়া ইউপি সভাপতি মাওলানা জিল্লুর রহমান, মোহনপুর ইউপি সভাপতি আব্দুল আওয়াল, কুরবাননগর ইউপি সভাপতি ডা. আল আমিন, গৌরারং ইউপি সাধারণ স¤পাদক তোফাজ্জল হোসেন, পৌর সভাপতি আলহাজ্ব রহমতুল্লাহ, পৌর আন্দোলন নেতা তালেব আলী।
সম্মেলন পরিচালনা করেন মাওলানা আব্দুল কাদির ও মাওলানা মিজানুর রহমান। সম্মেলন শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পেশ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com