1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শত্রুরা ঐক্যবদ্ধ হয়ে দেশকে অন্ধকারে ঠেলে দিতে চায় : এমপি মানিক

  • আপডেট সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ইউরোপ থেকে সংক্ষিপ্ত সফর শেষে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জে পথসভায় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক যুক্তরাজ্য, ইতালি ও গ্রীস আওয়ামী লীগের নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, আগামী দ্বাদশ নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১৯৭১ সালের পরাজিত শত্রুরা ও ১৯৭৫ সালের সুবিধাভোগীরা ঐক্যবদ্ধ হয়ে তারা আগামী নির্বাচনে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে কোন মূল্যে পরাজিত করে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়। তাই শুধু ছাতক-দোয়ারা নয় সিলেট বিভাগের ১৯টি আসন সর্বশক্তি দিয়ে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে চাই।
বৃহ¯পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে সিলেট ওসমানী বিমানবন্দরে ছাতক-দোয়ারার নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে ছাতকে উদ্দেশ্য রওয়ানা করে দুপুরে গোবিন্দগঞ্জ পথসভায় তিনি এসব কথা বলেন। উল্লেখ্য, এমপি মুহিবুর রহমান মানিক যুক্তরাজ্য ইতালি গ্রীসে ১৯দিনের সংক্ষিপ্ত সফর করেন।
এমপি মুহিবুর রহমান মানিক বলেন, ইউরোপে জাতীয় শোকদিবসসহ প্রতিটি সভায় যোগদান করে ছাতক-দোয়ারাবাসীর সুখ-দুঃখের কথা শুনে মনে হয়েছে আমি যেন যেন দেশে আছি। ইউরোপে প্রতিটি সভায় অঙ্গীকার ব্যক্ত করে ছাতক দোয়ারাবাসী প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন আগামী দ্বাদশ নির্বাচন ঘিরে নেতাকর্মীরা দেশে আসবেন এবং সর্বাত্মক সহযোগিতা করবেন।
তিনি আরও বলেন, সেই লক্ষ্য নিয়ে এমাসের শেষের দিকে অথবা আগামী মাসে সিলেট বিভাগীয় সমাবেশ হবে। সেই সমাবেশে ছাতক দোয়ারাবাসী আবারো প্রমাণ করতে হবে শেখ হাসিনা সরকার ছাড়া কোন বিকল্প নাই। আমি সুনামগঞ্জের প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ থেকেই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবার প্রতিশ্রুতি প্রদান করছি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com