1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিক জাকারিয়া হোসেনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

দৈনিক ভোরের কাগজের দিরাই প্রতিনিধি জাকারিয়া হোসেন জোসেফ ও তার ছোট ভাই জাকির হোসেন জুহানের ওপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকালে শহরের আলফাত স্কয়ারে ‘সাংবাদিক সমাজের’ ব্যানারে এই কর্মসূচি পালিত হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রওনক আহমদ বখতের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশের আলো’র জেলা প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক গণমুক্তির প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, ইউএনবি’র প্রতিনিধি অরুণ চক্রবর্তী, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি হাসান চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি অ্যাড. এআর জুয়েল, খবরপত্রের প্রতিনিধি হোসাইন মোহাম্মদ শাহিন, দৈনিক জালালাবাদের প্রতিনিধি মো. জসিম উদ্দিন, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি কেএম শহীদুল, দৈনিক ম্যাসেঞ্জারের প্রতিনিধি দ্বিপাল ভট্টাচার্য্য, দৈনিক যায়যায়দিনের শাল্লা উপজেলা প্রতিনিধি দিলোয়ার হোসেন, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি মো. আব্দুল বাছিত, দৈনিক আই বার্তার শাল্লা উপজেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, নুর উদ্দিন আহমদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ৪ সেপ্টেম্বর দৈনিক ভোরের কাগজের দিরাই উপজেলা প্রতিনিধি জাকারিয়া হোসেন জোসেফ ও তার আপন ছোটভাই জাকির হোসেন জুহানের ওপর সরমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জিম হোসেন জুয়েলের নেতৃত্বে, তার সহোদর নবেল মিয়া, মেহেরাব হোসেন রুনেল ও রায়হানসহ ৮/১০জনের একটি দল হামলা চালায়। হামলায় সাংবাদিক জাকারিয়া ও তার ভাইকে গুরুতর আহত হন। এ ঘটনায় মামলা হওয়ার পর পুলিশ একজনকে গ্রেপ্তার করলেও হামলার মূল পরিকল্পনাকারী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জিম হোসেন জুয়েলসহ অন্যরা এখনো গ্রেফতার হয়নি। সাংবাদিক জোসেফ ও তার ভাইয়ের ওপর হামলায় জড়িতদের আগামী ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান বক্তারা। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com