1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে মোজাম্মেল হত্যাকাণ্ড : ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতকে মোজাম্মেল হোসেন মাসুম হত্যাকাণ্ডের ঘটনায় সুনামগঞ্জের আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ৭ জনের বিরুদ্ধে আদালতে এ মামলা (নং ৪২৭/২৩) দায়ের করেন নিহত মোজাম্মেল হোসেন মাসুমের পিতা মফিজুর রহমান।
গত শুক্রবার গভীর রাতে সুরমা নদীর পাড়ে ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ট্রান্সপোর্ট এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। নিহত মোজাম্মেল হোসেন মাসুম (৩৭) পূর্ব নোয়ারাই গ্রামের সাবেক মেম্বার পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমানের পুত্র।
ঘটনার ৩ দিন পর এই হত্যাকাণ্ডের ঘটনায় সুনামগঞ্জ আদালতে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন নিহতের পিতা মফিজুর রহমান। মামলায় আসামি করা হয়েছে পৌরসভার বাগবাড়ি মহল্লার বাসিন্দা হুমায়ুন কবিরের পুত্র হোসাইন আহমদ এবং নোয়ারাই মহল্লার বাসিন্দা মৃত আহমদ আলীর পুত্র মুনসুর আলম, সফিকুল আলম ও শাহ আলম, মৃত আয়বর আলীর পুত্র সমর আলী, মঙ্গল মিয়ার পুত্র সুমন মিয়া। নামাঙ্কিত আরেক আসামি শাহীন আলম পিতা অজ্ঞাত। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা আরো ৫-৬ জন কে আসামি করা হয়েছে।
সুনামগঞ্জ আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান মামলাটি এফআইআরভুক্ত করতে ছাতক থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন।
ছাতক থানার ওসি (তদন্ত) আরিফ হোসেন জানান, আদালতে মামলা দায়েরের খবর পেয়েছি। তবে আমাদের কাছে এখনও কোর্টের কাগজপত্রাদি আসেনি। এ ঘটনায় হোসাইন আহমদ নামের একজন আসামি জেল হাজতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com