1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চতুর্থ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

  • আপডেট সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে এক বখাটে। নির্যাতিত ওই ছাত্রীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মামলা না করার জন্য হতদরিদ্র পরিবারকে চাপ দিচ্ছে বখাটের পরিবার ও স্বজনরা।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার কাঠইর ইউনিয়নের কলাইয়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণি পড়–য়া এক হতদরিদ্র পরিবারের কন্যা সোমবার বাড়ির পাশের হাওরে মাছ ধরতে যায়। এসময় একই গ্রামের আশরাফ আলীর ছেলে কালা মিয়া (১৯) তাকে জোরপূর্বক তুলে নিয়ে জাঙ্গালের ঝোপে ধর্ষণ করে। তার চিৎকারে দূর থেকে কিছু মানুষ এগিয়ে গিয়ে পরিবারকে খবর দিলে তারা রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার মামলা করতে চাইলে কালা মিয়া ও তার স্বজনরা হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রীর পিতা।
ওই ছাত্রীর পিতা বলেন, আমি দিনমজুর মানুষ। দিন আনি দিন খাই। আমার মেয়ে বাড়ির পাশে হাওরে মাছ ধরতে গিয়েছিল। তার সম্মান নষ্ট করেছে বখাটে কালা মিয়া। আমি তার শাস্তি চাই।
এ বিষয়ে জানতে সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, ওই ছাত্রী সোমবার এসে ভর্তি হয়েছিল। গাইনী বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করেছেন। যথাযথভাবেই তার স্বাস্থ্যপরীক্ষা সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com