1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সাংবাদিকের ওপর হামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

L
দিরাই প্রতিনিধি ::
দিরাই সরমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জিম হোসেন জুয়েলের নেতৃত্বে দিরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জাকারিয়া হোসেন জুসেফ-এর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে পৌরশহরের আরামবাগ আবাসিক এলাকায় নিজ বাসভবনের সামনে হামলার শিকার হন তিনি। গুরুতর আহত সাংবাদিক জুসেফ ও তার ছোটভাই জোহানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেহরাব হোসেন রুনেল নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
সাংবাদিক জাকারিয়া হোসেন জুসেফের স্বজনরা জানান, জারুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভূমিদাতা নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে সাংবাদিক জুসেফ ও চেয়ারম্যান জুয়েলের পরিবারের মধ্যে। দীর্ঘদিন ধরে চলে আসা বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে সোমবার বিকেলে সরমঙ্গল গ্রামে সালিশ বৈঠক বসে। এ সময় চেয়ারম্যানের ভাই-ভাতিজারা সাংবাদিক জুসেফকে হত্যার হুমকি দেন। পরে সন্ধ্যা ৭টার দিকে সাংবাদিক জুসেফ ও তার ভাই আরামবাগ বাসভবনের সামনে চেয়ারম্যানের নেতৃত্বে হামলার শিকার হয়।
সাংবাদিক জুসেফ জানান, আমার দাদা মৃত আচকির উল্লা ১৫ বছর আগ থেকেই এই স্কুলের ভূমিদাতা কিন্তু আমার চাচাতো ভাই জুয়েল চেয়ারম্যান হবার পর একমাস আগে স্কুলটির ভূমিদাতা হিসেবে তার পিতা মরহুম আব্দুল মতলিব নাম অন্তর্ভুক্ত করে।
এ বিষয়ে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী মোক্তাদির হোসেন জানান, ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।
এদিকে, সাংবাদিক জাকারিয়া হোসেন জুসেফের ওপর হামলার ঘটনায় দিরাই প্রেসক্লাবের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতারা হলেন প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, কোষাধ্যক্ষ প্রশান্ত সাগর দাস, দপ্তর সম্পাদক রুম্মান আহমেদ, নির্বাহী সদস্য আবু হানিফ চৌধুরী, মোশাহিদ আহমদ সরদার, শাহজাহান সিরাজ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com