1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাঠইর-জামালগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
কাঠইর-জামালগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে এবার রাস্তায় নেমে এসেছেন সর্বস্তরের এলাকাবাসী। সোমবার বিকেলে কাঠইর ইউনিয়নের বিক্ষুব্ধ লোকজন গুরুত্বপূর্ণ সড়কটি সংস্কারের দাবি জানিয়ে মানববন্ধন ও সমাবেশ করেছেন। তারা অবিলম্বে সংস্কারকাজ শুরু করে জনভোগান্তি কমানোর আহ্বান জানিয়েছেন। দাবি না মানলে আগামী ১৫ সেপ্টেম্বর এলাকার সর্বস্তরের জনগণকে নিয়ে সড়ক অবরোধ কর্মসূচির ঘোষণা দিয়েছেন তারা।
মানববন্ধন চলাকালে পথসভায় এলাকাবাসী জানান, ২০২২ সালের ভয়াবহ বন্যায় সড়কটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। সড়কের বিভিন্ন অংশে ওই সময়ে সংস্কারকাজ শেষ করার কথা থাকলেও এখনো ঠিকাদাররা কাজ শেষ করেনি। যার ফলে সড়কটি সংস্কারের অনুপযুক্ত হয়ে পড়েছে। ক্ষুব্ধ এলাকাবাসী জানান, এই সড়ক দিয়ে ধর্মপাশা, জামালগঞ্জ, শান্তিগঞ্জ ও সুনামগঞ্জ সদরের লাখো মানুষ যাতায়াত করেন।
এলাকাবাসী সংস্কারকাজে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সমালোচনা করে বলেন, জনগুরুত্বপূর্ণ এই সড়কটি নিয়ে কিছু ভাবছেনা তারা। ঠিকাদাররা কাজ ফেলে রাখলেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেনা। ফলে ভোগান্তি বেড়েই চলছে।
মানববন্ধন চলাকালে উপস্থিত ছিলেন আবুল কালাম, জাহির উদ্দিন, শাহ আলম, ইমাম হোসেন, শাহ আলম দেলোয়ার, সহিবুর রহমান, নাসিমা বেগম, সেলিম মিয়া, দরাসত মিয়া, আতাবুর রহমান, নূরুল আমীন, তুলাই মিয়া, আলামিন, আশরাফুল, তুহিন, জাবের, অদুদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com