1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চার দফা দাবিতে ম্যাটস শিক্ষার্থীদের মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
ইন্টার্নশিপ বহাল এবং অসঙ্গতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধনসহ চার দফা দাবিতে সুনামগঞ্জ সদর হাসপাতাল প্রাঙ্গণে মানববন্ধন করেছেন হাসপাতালের ইন্টার্ন ডিএমএফ চিকিৎসকবৃন্দ। রবিবার দুপুরে মানববন্ধন চলাকালে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দেন ইন্টার্ন ডিএমএফ চিকিৎসকেরা।
তাদের চার দফা দাবির মধ্যে রয়েছে, ইন্টার্নশিপ বহালসহ অসঙ্গতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন, এ্যালাইড হেলথ বোর্ড বাতিল করে অবিলম্বে মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠন, কর্মসংস্থান সৃজন এবং দ্রুত নিয়োগ ও বঙ্গবন্ধুর ৫ম বার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চশিক্ষা প্রদান।
ইন্টার্ন ডিএমএফ’র একাধিক চিকিৎসক জানান, তারা চার দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকাল পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাব। সোমবার শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান করে কর্মবিরতি পালন করবেন তারা।
এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন কেন্দ্রীয় ছাত্র সংসদের শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক স¤পাদক মো. মাজহারুজ্জামান খাঁন, ইন্টার্ন ডিপ্লোমা চিকিৎসক মো: মেহেদি হাসান, সুমন মিয়া, ফজলে রাব্বি শুভ, সুমিত অধিকারী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com