1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে বিএনপি’র মিছিল

  • আপডেট সময় রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে পুলিশের বাধার মুখে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার দুপুরে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুর উপজেলা বিএনপির উদ্যোগে কেককাটা, আলোচনাসভা ও মিছিলের আয়োজন করা হয়। কেককাটা শেষে মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌর পয়েন্টে গিয়ে পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় পুলিশের বাধা উপেক্ষা করে মিছিলটি হাবিবনগর এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে সমবেত হয়। পরে দলীয় কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা সাদ মাস্টারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মল্লিক মইন উদ্দিন সুহেল, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহিন, জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আবদুল মুকিত, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোছাব্বির আহমদ, আবদুস সোবহান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাজী হারুনুজ্জামান, পৌর বিএনপির সভাপতি আবদুল মতিন, উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাশিম ডালিম, যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুনুর রশীদ, যুগ্ম-আহ্বায়ক জাবির আহমদ প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com