1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছুরিকাঘাতে যুবককে খুন

  • আপডেট সময় রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
ছাতকে বয়সে বড় ব্যক্তির কাছে সিগারেট চাওয়া নিয়ে দুই ব্যক্তির মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে শুরু হয় হাতাহাতি। এরপর একজনের ছুরিকাঘাতে প্রাণ গেছে অন্যজনের। ছাতক পৌর শহরের ছাতক সিমেন্ট কারখানা এলাকার সুরমা নদীর পরিবহন ঘাটে গত শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত হোসাইন আহমদকে (২৭) শনিবার সকালে আটক করেছে পুলিশ। তিনি শহরের বাগবাড়ি এলাকার হুমায়ূন কবিরের ছেলে। নিহত ব্যক্তির নাম মোজাম্মেল হোসেন ওরফে মাসুম (৪৩)। তিনি শহরের পূর্ব নোয়ারাই এলাকার মফিজুর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের সূত্রে জানা গেছে, ছাতক সিমেন্ট কারখানার সুরমা নদীর পরিবহন ঘাটে রাতভর মানুষ থাকেন। তাদের মধ্যে বালু, পাথরশ্রমিকেরাই বেশি। আবার অনেকেই আছেন সেখানে রাতে আড্ডা দিতে যান। শুক্রবার রাতে মোজাম্মেল ও হোসাইন ঘাটে ছিলেন। তারা শ্রমিক নিয়োগের সঙ্গে যুক্ত। হোসাইন আহমদ একসময় মোজাম্মেল হোসেনের কাছে একটি সিগারেট চান। বয়সে ছোট হোসাইন তার কাছে সিগারেট চাওয়ায় রাগ করেন মোজাম্মেল। তিনি স্মরণ করিয়ে দেন, তিনি ‘সিনিয়র’। এদিকে সিগারেট না দেওয়ায় তর্ক জুড়ে দেন হোসাইন। এ নিয়ে দুজনের মধ্যে শুরু হয় হাতাহাতি। একপর্যায়ে হোসাইন ছুরি দিয়ে আঘাত করেন মোজাম্মেলকে। পরে সেখানে থাকা অন্যরা তাকে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে নেওয়া হয় সুনামগঞ্জ সদর হাসপাতালে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম বলেন, এ ঘটনায় অভিযুক্ত হোসাইন আহমদকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে আছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com