1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মোস্তাক চক্ররা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে : নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সুন্দর হাতের লেখা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার বিকালে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট।
সভাপতির বক্তব্যে নুরুল হুদা মুকুট বলেন, এই ১৫ আগস্ট বাঙালি জাতির শোকের দিন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকীর দিন। এই দিনে মোস্তাক চক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল। জিয়াউর রহমানও এই হত্যাকা-ের ঘটনায় যুক্ত ছিল। বঙ্গবন্ধুকে হত্যার পর ক্ষমতা দখল করে নিয়েছিল জিয়াউর রহমান। তিনি আরও বলেন, মোস্তাক চক্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চেয়েছিল। আজও এই মোস্তাক চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে। এদের থেকে আমাদের সকলকে সাবধান থাকতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক নোমান বখত পলিন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. চাঁন মিয়া, অ্যাড. নজরুল ইসলাম, অ্যাড. পীর মতিউর রহমান, শংকর দাস, আবুল কালাম, অ্যাড. আজাদুল ইসলাম রতন, অ্যাড. আব্দুল ওয়াদুদ, সবুজ কান্তি দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অমল কর, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব চৌধুরী, সাধারণ স¤পাদক জুবের আহমদ অপু।
অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন রাহুল সরকার সবুজ ও সুচিত্রা চৌধুরী এবং বিজয়ী শিক্ষার্থী অনিন্দিতা ভট্টাচার্য্য। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অ্যাড. বিমান কান্তি রায়।
আলোচনা সভা শেষে সুন্দর হাতের লেখা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী তিন শত শিক্ষার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com