1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্যোগে মতবিনিময় সভা

  • আপডেট সময় বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
‘শেখ হাসিনাই রূপকার, পল্লী সঞ্চয় ব্যাংক উপহার” এই স্লোগানের মধ্যদিয়ে পল্লী সঞ্চয় ব্যাংক জেলা আঞ্চলিক কার্যালয় ও সুনামগঞ্জ শাখার উদ্যোগে সুনামগঞ্জ জেলা ও সদর শাখার সার্বিক কার্যক্রম পরিদর্শন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় পল্লী সঞ্চয় ব্যাংক জেলা শাখার কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।
পল্লী সঞ্চয় ব্যাংক আঞ্চলিক কার্যালয় সুনামগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম আহমেদ-এরর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পল্লী সঞ্চয় ব্যাংক ঢাকা প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. জামিনুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পল্লী সঞ্চয় ব্যাংক ঢাকা প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক দীপংকর রায়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পল্লী সঞ্চয় ব্যাংক, প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. জামিনুর রহমান বলেন, চাকুরির ক্ষেত্রে দায়িত্ব পালনে সবসময় প্রতিষ্ঠানের স্বার্থের দিক বিবেচনা করতে হবে। তিনি বলেন, এই পল্লী সঞ্চয় ব্যাংকের প্রতিটি শাখায় ঋণ আদান প্রদানের জন্য কোটি কোটি টাকা রয়েছে। এই ব্যাংকের নিয়ম অনুযায়ী ঋণ বিতরণ ও আদায় সঠিকভাবে পরিচালনা করতে হবে। তবেই আপনার আমার সকলের জীবনমানের উন্নয়ন হবে এবং সমাজে প্রতিষ্ঠিত হওয়া যাবে।
তিনি বলেন, ঋণ গ্রহিতার সাথে ভাল ব্যবহার করতে হবে। সঠিকভাবে ঋণ বিতরণ ও সঞ্চয় টার্গেট পূরণ করতে হবে। যেকোনো প্রতিষ্ঠানে মনোযোগী হয়ে কাজ করলে অবশ্যই সফলতা আসবে প্রতিষ্ঠান এবং সংশ্লিষ্ট সকলের।
অনুষ্ঠান পরিচালনা করেন পল্লী সঞ্চয় ব্যাংক সুনামগঞ্জ সদর শাখার মনোজ কান্তি তালুকদার।
আলোচনা সভা শেষে পল্লী সঞ্চয় ব্যাংক ঢাকার প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. জামিনুর রহমানকে এবং পল্লী সঞ্চয় ব্যাংক ঢাকার প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক দীপংকর রায়কে সম্মাননা স্মারক প্রদান করেন পল্লী সঞ্চয় ব্যাংক সুনামগঞ্জ শাখার কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে ২০২২-২৩ অর্থ বছরে লাভজনক শাখার মধ্যে ১ম স্থান অর্জন করায় সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক সুমন চন্দ্র শুক্ল বৈদ্যকে, ২য় স্থান অর্জন করায় জামালগঞ্জ শাখা ব্যবস্থাপক আলীনুরকে এবং ৩য় স্থান অর্জন করায় দোয়ারাবাজার শাখা ব্যবস্থাপক মনোলাল রায়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এ ছাড়া ২০২২-২৩ অর্থ বছরে শতভাগ লক্ষ্যমাত্রা অর্জন করায় সুনামগঞ্জ শাখার মনোজ কান্তি দাশ, মাকসুদা আক্তার, সাবিনা ইয়াসমিন ও তিতাস রঞ্জন তালুকদার, দিরাই শাখার ভানু বিশ্বাস, মো. এরশাদ মিয়া, দোয়ারাবাজার শাখার সোহরাব উদ্দিন ও রিংকু কুমার দাস, ছাতক শাখার অপু রঞ্জন দাস ও মো. কামরুজ্জামান সুমনসহ ১১জন মাঠ সহকারীকে সম্মাননা স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠান শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মো. জামিল আহমদ ও গীতা থেকে পাঠ করেন মনোজ কান্তি তালুকদার। পরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান সুনামগঞ্জের কর্মকর্তারা। অনুষ্ঠান শেষে পল্লী সঞ্চয় ব্যাংক সুনামগঞ্জ শাখার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com