1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন জাপান, মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মত উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার বিকেল ৩টার দিকে মধ্যনগর বাজার শহীদ মিনার প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার এই সভায় সভাপতিত্ব করেন। এতে প্রধান বক্তা ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। বিশেষ অতিথি ছিলেন ছিলেন সুনামগঞ্জ ১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।
মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনে অন্যদের মধ্যে বক্তব্য দেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জুবায়ের পাশা হিমু, আওয়ামী লীগ নেতা সেলিম আহম্মেদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com