1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লঞ্চঘাট ও মইনপুরে নদীভাঙন প্রতিরোধ কাজ উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের লঞ্চঘাটে ও পুলিশ ফাঁড়ি নদীভাঙন কবলিত এলাকায় ভাঙন প্রতিরোধে কাজের উদ্বোধন করেছেন সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ। সোমবার বিকালে লঞ্চঘাট ও পুলিশ ফাঁড়ি এলাকায় নদীভাঙন রোধে এই কাজের উদ্বোধন করেন তিনি।
পরে শহরতলির সুরমা ইউনিয়নের মইনপুর গ্রামের নদীভাঙন প্রতিরোধ কাজের উদ্বোধন করেন এমপি পীর ফজলুর রহমান মিসবাহ। এ সময় তিনি বলেন, সুরমা নদীর ভাঙন রোধে আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে। আমি শহরের লঞ্চঘাট ও পুলিশ ফাঁড়ির এলাকায় সুরমা নদীর ভাঙন রোধের বরাদ্দের ব্যবস্থা করেছি। আগে আরও একবার বরাদ্দের ব্যবস্থা করেছিলাম। ইব্রাহীমপুর গ্রামের নদীভাঙন প্রতিরোধে বালু ভর্তি বস্তা ফেলার ব্যবস্থা করেছি। কিছুদিনের মধ্যে আবারও কাজের জন্য পাউবো’র প্রকৌশলীরা ইব্রাহীমপুর গিয়ে নদী ভাঙন রোধে কাজের ম্যাজারমেন্ট তৈরি করবেন। পর্যায়ক্রমে জগন্নাথপুর গ্রামের নদী ভাঙন রোধে বস্তা ফেলা হবে।
তিনি বলেন, হালুয়ারঘাট থেকে ইব্রাহীমপুর গ্রাম পর্যন্ত জন চলাচলের জন্য আরসিসি ঢালাই সড়ক নির্মাণের ব্যবস্থা করে দিয়েছি। আমপাড়া, সৈয়দপুর, ইব্রাহীমপুর সড়কের উন্নয়ন কাজ করার ব্যবস্থা করেছি। এখন এসব সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যানবাহন করে শহরে আসা-যাওয়া করতে পারছেন।
তিনি আরও বলেন, আমার আসন (সদর ও বিশ্বম্ভরপুর) উপজেলার অবহেলিত এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ সড়কের ব্যাপক উন্নয়ন করেছি। উন্নয়ন চলমান আছে। আরও উন্নয়ন হবে। আমার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে এবং আরও বেশি বেশি উন্নয়ন করতে ভোটের মাধ্যমে জয়যুক্ত করে আমাকে কাজ করার সুযোগ করে দিতে হবে। তিনি আগামী জাতীয় নির্বাচনে সকলের সহযোগিতা চান।
এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com