1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৬ আগস্ট দিবাগত রাতে এসআই (নিরস্ত্র) মো. জাহাঙ্গীর হোসাইন, মেহেদী হাসান, এএসআই (নিরস্ত্র) সুব্রত কুমার চক্রবর্তী, মো. সাইফুল ইসলাম, কনস্টেবল রঞ্জন আচার্য্য অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. জীবন মিয়া ওরফে কানু মিয়া (৪২)-কে নিজ বসতবাড়ি থেকে ৮ লিটার দেশীয় চোলাই মদ ও ৫৬০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। মাদক ব্যবসায়ী কানু মিয়া ফেনারবাঁক ইউনিয়নের কাশিপুর (সেলিমগঞ্জ) গ্রামের মৃত চান মিয়ার ছেলে।
অপরদিকে, ২৬ আগস্ট এসআই মো. মেহেদী হাসান, এএসআই সাইফুল ইসলাম, সুব্রত কুমার চক্রবর্তী ও সঙ্গীয় ফোর্সসহ ৪নং সাচনাবাজার ইউনিয়নের রক্তি নদীর ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে দুর্লভপুর গ্রামের মৃত আব্দুল গফফারের ছেলে মাদক ব্যবসায়ী মো. আব্দুস সাহিদ (৩৬) কে আটক করেন। এ সময় তার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য তালিকামূলে জব্দ করা হয়। উক্ত গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জামালগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
জামালগঞ্জ থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, সাঁড়াশি অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com