1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : সেলিম আহমেদ

  • আপডেট সময় রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

রাজন চন্দ ::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন রাজনীতির কবি এবং অবিসংবাদিত জাতীয়তাবাদী নেতা। বঙ্গবন্ধুর মতো জাতীয়তাবাদী নেতা সমসাময়িক বিশ্বে বিরল। তিনি স্বাধীনতার স্বপ্ন দেখেছেন, বাঙালিকে স্বপ্ন দেখিয়েছেন এবং স্বাধীনতা উপহার দিয়েছেন।
শনিবার (২৬ আগস্ট) বিকেলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. সেলিম আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আজ বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ, চিন্তা-চেতনা আর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় আমাদের মাঝে রয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে। সেই স্বপ্নময় ভবিষ্যতের বিনির্মাণের জন্য জাতি-ধর্ম- বর্ণ নির্বিশেষে সবাইকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সুখাইড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হুমায়ুন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সফর আলী, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুষেন বর্মণ, ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com