1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনতা চক্ষু হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চোখের চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের মল্লিকপুর এলাকায় জনতা চক্ষু হাসপাতালের উদ্যোগে এবং ডাচ”-বাংলা ব্যাংকের অর্থায়নে গ্রামীণ জনপদের অসচ্ছল মানুষদের বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও চোখের সাধারণ রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় সুনামগঞ্জ পৌরসভা ভবনে রোগীদের চিকিৎসা সেবা প্রদানে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন পৌর মেয়র নাদের বখত।
উদ্বোধনের আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জনতা চক্ষু হাসপাতালের চেয়ারম্যান এনামুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনতা চক্ষু হাসপাতালের পরিচালক ও উপদেষ্টা মিসবাহ উদ্দিন, পরিচালক ও উপদেষ্টা মো. নুরে আলম, পরিচালক ও উপদেষ্টা দেবব্রত রায় বিপ্টু, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান, পরিচালক (অর্থ ও হিসাব) শ্যামল চন্দ্র তালুকদার, পরিচালক মুমিত ইসলাম ও মুহাইমিনুল হক শায়েখ। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আহমদ নুর।
সভায় বক্তারা বলেন, ডাচ বাংলা ব্যাংক মানুষের পাশে দাঁড়াতে চায়। তারা দরিদ্র মানুষের সেবা করতে ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছে। মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখায় সহযোগিতা করতে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। সারাদেশে মেধাবী শিক্ষার্থীদের জন্য মেধা বৃত্তির ব্যবস্থা করেছে। শিক্ষার্থীদের ঝরেপড়া রোধ করতে দেশজুড়ে কাজ করছে।
জনতা চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান জানান, চক্ষু রোগীদের স¤পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। ছানি রোগীদের বাছাই করে ছানি অপারেশন ও ল্যান্স সংযোজন করা হবে। বৃহস্পতিবার মেডিকেল ক্যাম্প চোখে ছানি পড়া ৭২ জন, সাধারণ রোগী প্রায় ২০০ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বাছাই করা ছানি রোগীদের অপারেশন করা শুরু হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com