1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাঈদীর মৃত্যু : ‘শোকে’ পদ খোয়ালেন ছাত্রলীগের আরও ৫ নেতা

  • আপডেট সময় বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদ-প্রাপ্ত জামায়াতে ইসলামীর নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ ও ইতিবাচক মন্তব্য করে পদ খোয়ালেন ছাত্রলীগের আরও ৫ নেতা। এর আগে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩ সহ-সভাপতিসহ ১৫ নেতা-কর্মীকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় নির্বাহী সংসদের সুপারিশ করা হয়েছে।

এদিকে, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার বিভিন্ন ইউনিটের ৫ নেতাকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিত ও সাধারণ স¤পাদক তাহা আহমদের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন- চিলাউড়া হলদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক স¤পাদক মোজাহিদ আহমদ ও জুয়েল মিয়া, রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি শিপন আহমদ তালুকদার, মিরপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফাহিম হোসাইন এবং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সৈয়দ রোম্মান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিত জানান, সাজাপ্রাপ্ত চিহ্নিত মানবতাবিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত ব্যক্তির পক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে তারা দলীয় শৃঙ্খলাবিরোধী কাজ করেছেন। তাই জরুরি সভা ডেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, কারাবন্দী সাঈদী ১৪ আগস্ট রাতে হাসপাতালে মারা যান। এতে শোক জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মন্তব্য পোস্ট করেন ছাত্রলীগের ওই নেতারা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com