1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতক স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হল কমিউনিটি ভিশন সেন্টার

  • আপডেট সময় বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

শংকর দত্ত ::
ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবায় চালু করা হয়েছে ‘কমিউনিটি ভিশন সেন্টার’। সোমবার (২১ আগস্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ প্রদানসহ অন্যান্য সেবায় চালু করা এই সেন্টার। এসময় সেবা নিতে আসা রোগীদের ভিড় লক্ষ করা যায়।
ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী জানান, প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় প্রান্তিক জনগণের কথা বিবেচনা করে ছাতক উপজেলাসহ সব স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি ভিশন সেন্টার চালু করা হয়েছে। তিনি বলেন, নিয়মিত দক্ষ চিকিৎসক ও চক্ষু বিষয়ে প্রশিক্ষিত সিনিয়র স্টাফ নার্সদের মাধ্যমে চোখ পরীক্ষাসহ রোগীদের সেবা প্রদান করা হচ্ছে। গত ১৬ আগস্ট থেকে হাসপাতালে চক্ষু রোগীদের সেবায় এ কার্যক্রম চালু হয়েছে। তিনি জানান, রোগীদের সহায়তায় ইন্টারনেট ও অত্যাধুনিক সফটওয়্যার ব্যবহারের মাধ্যমে জটিল সমস্যাগুলো সমাধান হবে কমিউনিটি ভিশন সেন্টারে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com