1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৪২জন উদ্যোক্তাকে সম্মাননা দিল ওয়ার্ল্ড ভিশন

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে উদ্যোক্তা ও গ্রাম পর্যায়ে নেতৃত্ব দানের জন্য সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) দুপুরে পৌর শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ এরিয়া প্রোগ্রামের আয়োজনে গ্রাম পর্যায়ের ৪২ জন উদ্যোক্তাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া। বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ শাহীনূর আলম, পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, পৌর কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, কর্নিকার মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ স¤পাদক মো. বুরহান উদ্দিন, ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ এরিয়া প্রোগ্রামের ম্যানেজার স্টিপ তাপস চিসিম, ¯পন্সরশীপ চাইল্ড প্রোটেকশন অফিসার অপূর্ব চিসিম, উত্তম চক্রবতী, প্রোগ্রাম অফিসার আইটি মন সলোমান প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, উদ্যোক্তারাই একটি দেশের অর্থনীতিকে সচল রাখে। টেকসই উন্নয়নে অবদান রাখেন তারাই। যে দেশে যত বেশি দক্ষ উদ্যোক্তা, সেই দেশ তত বেশি উন্নত। আমাদের দেশে এখনো সেইভাবে উদ্যোক্তা তৈরি হয়নি। উদ্যোক্তাদের অবদানকে স্বীকৃতি জানাতে এবং মানুষকে উদ্যোক্তা হতে উৎসাহ দিতে এমন সম্মাননা প্রদান অনুষ্ঠান গুরুত্বপূর্ণ অবদান রাখবে। গ্রাম পর্যায়ের এসব উদ্যোক্তারা সম্মাননা পুরস্কার পেয়ে ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ এরিয়া প্রোগ্রামের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অভিবাদন জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com