1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বাধীনতাবিরোধীরা গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : সেলিম আহমেদ

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

রাজন চন্দ ::
স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো দেশে-বিদেশে বসে গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ওই অপশক্তিকে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলা করতে হবে। তবেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে দেশ।
সোমবার (২১ আগস্ট) গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ধর্মপাশা উপজেলার সুখাইড় (উত্তর) ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং সুনামগঞ্জ ফাউন্ডেশন আয়োজিত গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমেদ এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমেদ আরও বলেন, সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে বঙ্গবন্ধু যুদ্ধ বিধ্বস্ত দেশকে তার মেধা প্রজ্ঞা ও দূরদর্শিতা দিয়ে সোনার বাংলায় পরিণত করছিলেন। এসব সহ্য করতে না পেরে ষড়যন্ত্রকারীরা ১৯৭৫ সালে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে। তাকে হত্যা করে এদেশকে পিছিয়ে দেওয়া হয়। অবশেষে দীর্ঘ আন্দোলন সংগ্রামের ফসল হিসেবে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আসেন এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত ‘সোনার বাংলা’ গড়ার কাজ শুরু করেন।
সুখাইড় উত্তর ইউপি সদস্য বাবুল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ স¤পাদক এনায়েত হোসেন, ইউপি সদস্য দুর্জয় বর্মণ লিটন, জয়শ্রী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ স¤পাদক হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা স্বদেশ দাস, উপজেলা ছাত্রলীগ নেতা বাঁধন সরকার, জামালগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ স¤পাদক নুরুল আমিন, ধর্মপাশা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রেজওয়ান আহমেদ জনি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com