1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিন্ডিকেটের অন্যতম হোতা ইউপি সদস্য রানুসহ গ্রেপ্তার ৫

  • আপডেট সময় সোমবার, ২১ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরের সীমান্ত নদী যাদুকাটায় অবৈধভাবে নদীর তীর কেটে বালু উত্তোলন করার সময় বালুখেকো সিন্ডিকেটের অন্যতম হোতা ইউপি সদস্য মোশাহিদ হোসেন রানুসহ ৫জনকে গ্রেপ্তার করেছেন তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মোশাহিদ হোসেন ওরফে রানু মিয়া, মো. আমিন উদ্দিন (২৩), মো. সায়েম আলী (২২), মো. দেলোয়ার হোসেন ও জয়ন্ত দাশ (২৩)।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই মো. নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল যাদুকাটা নদীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এসময় বালুভর্তি ৪টি স্টিলবডি নৌকা জব্দ করা হয়।
অভিযোগ রয়েছে, ইউপি সদস্য মোশাহিদ হোসেন ওরফে রানু মিয়ার নেতৃত্বে একটি বালুখেকো সিন্ডিকেট দীর্ঘদিন যাবত রাতের আঁধারে যাদুকাটা নদীর তীর কেটে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলো।
ওসির দায়িত্বে থাকা তাহিরপুর থানার ওসি তদন্ত মো. কাউছার আলম জানিয়েছেন, এ ঘটনায় গ্রেপ্তারকৃতসহ অজ্ঞাতনামা আরও সাত-আটজনের বিরুদ্ধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com