1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কমরেড শ্রীকান্ত দাশ গ্রন্থের পাঠ উন্মোচন

  • আপডেট সময় সোমবার, ২১ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
‘মুক্তিযোদ্ধা, শিল্পী, সংগ্রামী কমরেড শ্রীকান্ত দাশ’ গ্রন্থের পাঠ উন্মোচন অনুষ্ঠানে বক্তারা বলেছেন, কমরেড শ্রীকান্ত দাশ সমাজতন্ত্র প্রতিষ্ঠায় আজীবন কাজ করে গেছেন। মুক্তিযুদ্ধসহ দেশের প্রয়োজনে প্রতিটি সংগ্রামে তিনি গণমানুষের পক্ষে ছিলেন। একজন আপাদমস্তক কমিউনিস্ট হিসেবে সারাজীবন মেহনতি মানুষের পক্ষেই ছিল তার অবস্থান। তার এই বর্ণাঢ্য জীবন সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। নতুন প্রজন্মের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিতে পারলে আমরা প্রগতিশীল ও বিজ্ঞান মনস্ক প্রজন্ম পাবো।
রবিবার সন্ধ্যায় সুনামগঞ্জ শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠিত গ্রন্থের পাঠ উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়।
প্রগতি লেখক সংঘের সাধারণ স¤পাদক শামস শামীমের সঞ্চালনায় পাঠ উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য দেন সুখেন্দু সেন, ইকবাল কাগজী, কুমার সৌরভ, এনাম আহমেদ, এনামুল কবির, পার্থসারথি দাস, অনুপ নারায়ণ তালুকদার, শাহজালাল সুমন, আসাদ মনি। এছাড়াও কমরেড শ্রীকান্ত দাশের ছোট ছেলে সুশান্ত দাস প্রশান্ত বক্তব্য দেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com