1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাহিত্যের ছোটকাগজ ‘বাঁশতলা’র কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শিল্প-সাহিত্যের ছোটকাগজ ‘বাঁশতলা’র কবিতা সন্ধ্যায় উঠে এসেছে হাওর-বাঁওর, নিসর্গের প্রাণ সুনামগঞ্জের সাহিত্য, শিল্প-সংস্কৃতির নানা দিক। শুক্রবার (১৮ আগস্ট) সুনামগঞ্জের শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়ের সভাপতিত্বে ও ‘বাঁশতলা’ সম্পাদক কবি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী’র সঞ্চালনায় এক প্রাণবন্ত কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
কবিতা সন্ধ্যায় কবি-সাহিত্যিকদের আড্ডায় এই অঞ্চলের কবিতা, গান, ছোটকাগজের গুরুত্ব নিয়ে আলোকপাত করা হয়। এছাড়াও সাহিত্যের ছোটকাগজ বাঁশতলা লিটল ম্যাগাজিনের মাধ্যমে সমকালীন সাহিত্য আন্দোলনকে আরও বেশি বেগবান এবং ভিন্ন মেজাজের কবি তৈরিতে সহায়ক ভূমিকা পালন করার আশাবাদ ব্যক্ত করা হয়।
বাঁশতলা’র কবিতা সন্ধ্যায় কবিতা পাঠ এবং আলোচনায় অংশগ্রহণ করেন কবি ইকবাল কাগজী, কবি জাকির জাফরান, কবি ফিরোজ শাহ, গবেষক সুবাস উদ্দিন, কবি শামস শামীম, কবি অনুপ নারায়ণসহ আরও অনেকে।
কবিতায় সন্ধ্যায় উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর নাহিদ আক্তার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. চাঁন মিয়া, প্রথম আলো সুনামগঞ্জ জেলা প্রতিনিধি অ্যাড. খলিল রহমান, সাংবাদিক মো. আকরাম, আমিনুল ইসলাম, এসএম আবু বকর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com