1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংবাদ সম্মেলন : শান্তিগঞ্জে ইউপি সদস্যাকে প্রাণনাশের হুমকি ও হয়রানির অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ড মহিলা ইউপি সদস্য তৈয়বুন নেছার কাছে চাঁদা দাবি করায় এবং নানা হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরের পৌর মার্কেটে এই সংবাদ সম্মেলন হয়।
সংবাদ সম্মলনে ইউপি সদস্যা তৈয়বুন নেছা জানান, তিনি ইউপি সদস্য হিসাবে ৬নং ওয়ার্ডে একটি মাটি ভরাটের কাজ পান। যথাসময়ে এই কাজ শেষও করেন তিনি। এই কাজের শুরু থেকে কিছু অসাধু লোক তার কাছে চাঁদা দাবি করে বসে। চাঁদা না দিয়ে কোন কাজ করতে দিবে না বলে হুমকি দেয়। কিন্তু তিনি চাঁদা দেননি। চলতি বছরের ৫ জুন সোমবার বেলা ১২টায় উপজেলার শিবপুর গ্রামে আমার কাজের সাইটে কাঁচা মাটির রাস্তায় এসে একই গ্রামের জসিম উদ্দিন (৪৫), মঈনুদ্দিন (৪২), রুবেল (৩৪), আরো ২/৩ জন মিলে নগদ এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। এসময় চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে প্রাণে মারার হুমকি দেয়। পরবর্তীতে তারা ফেসবুকে তার বিরুদ্ধে অপপ্রচার চালায়।
তিনি জানান, ন্যায় বিচারের স্বার্থে ১৩ জুন ২০২৩ইং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হুমকিদাতাদের আসামি করে একটি মামলা দায়ের করেন।
ইউপি সদস্যা তৈয়বুন নেছা আরও বলেন, এই সুযোগে প্রকল্প কাজের সভাপতি ডুংরিয়া গ্রামের মৃত শচিন্দ্র দাসের ছেলে রিপন তালুকদার হুমকিদাতাদের সাথে এক হয়ে কৌশলে সাদা কাগজে তার স্বাক্ষর নিয়ে ২টি কাজের বিল ২ লাখ টাকা উত্তোলন তাকে কিছু টাকা দিয়ে অধিকাংশ টাকা আত্মসাৎ করেন এবং উল্টো তার বিরুদ্ধে উপজেলা পিআইও অফিসে অভিযোগও করেন।
সংবাদ সম্মেলনে ‘ষড়যন্ত্রকারী’দের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত জসীম উদ্দিন বলেন, রাস্তার কাজ না করে প্রায় সকল টাকা মহিলা মেম্বার তৈয়বুন নেছা আত্মসাৎ করেছেন। এটার প্রতিবাদ করতে গিয়ে আমাদের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা দিয়েছে। আমরা রাস্তার কাজে জালিয়াতির ঘটনায় সুষ্ঠু তদন্ত চাই। মহিলা মেম্বার তৈয়বুন নেছার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com