1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির মুক্তির দিশারী : অ্যাড. রনজিত সরকার

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট রনজিত সরকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির দিশারি। ১৫ই আগস্ট জাতির জন্য এক কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের এই দিনে একদল বিপথগামী পাক হায়েনাদের প্রেতাত্মা তথা সেনাবাহিনীর একটি চক্রান্তকারী চক্র সপরিবারে হত্যা করে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বাঙালি জাতির ললাটে এঁটে দেয় কলঙ্কের তিলক। যে কলঙ্ক থেকে দেশ-জাতি আজো পুরোপুরি মুক্ত হতে পারেনি।
তিনি আরো বলেন, স্বাধীনতাবিরোধীরা চেয়েছিল বঙ্গবন্ধুর নাম বাংলার আকাশ-বাতাস ও মানুষের মন থেকে মুছে ফেলতে। যা কোনোদিন হয়নি, হবেও না। কারণ আমাদের একজন শেখ হাসিনা আছেন।
তিনি বলেন, দেশ আজ সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় তখনই একটি মহল বিভিন্ন ষড়যন্ত্র করে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত থাকে। তাই সকল অপশক্তিকে পিছনে ফেলে সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নের জন্য আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
তিনি শনিবার (১৯ আগস্ট) বিকেলে ধর্মপাশা উপজেলার গোকলপুর বাজারে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মকবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ পুলক কান্তি দাসের পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই, যুগ্ম সাধারণ স¤পাদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা স¤পাদক ও ধর্মপাশা সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সাবেক সদস্য আব্দুল খালিক।
শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক এখলাছুর রহমান তারা, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজব আলী, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আলী আকবর, সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট এম এইচ এম ওয়াসীম, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন বিপক, জামালগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি জাবেদ জাহাঙ্গীর, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বোরহান উদ্দিন, মোস্তফা কামাল, জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ স¤পাদক শাহাবুদ্দিন চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট রুকন, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক আল আমিন খান, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ স¤পাদক সায়েম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, রিগান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রুম্মান মিয়া প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com