1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে পুকুরে গোসল করতে নেমেছিল তিন শিশু। এর মধ্যে এক শিশু বাঁচলেও অপর দুই শিশু একজনের হাত ধরে আরেকজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতদের পরিবারে চলছে আহাজারি। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে। হতভাগ্য শিশুরা হলো গন্ধর্বপুর গ্রামের কৃষক নিখিল সরকারের কন্যা নিঝুম সরকার (৬) ও পুত্র প্রিতম সরকার (৪)।
স্থানীয়রা জানান, শনিবার (১৯ আগস্ট) দুপুরে নিজেদের পুকুরে গোসল করতে নামে ৮ বছরের শিশু ইন্দ্রজিত, নিঝুম ও প্রিতম। এর মধ্যে ইন্দ্রজিত সাঁতার জানলেও অপর শিশুরা একেবারেই অবুঝ। তাদের মধ্যে ইন্দ্রজিত বাঁচলেও নিঝুম ও প্রিতমের পুকুরে ডুবে মৃত্যু হয়।
কাঁদতে কাঁদতে বেঁচে যাওয়া শিশু ইন্দ্রজিত জানায়, আমি পানিতে ডুব নিয়ে একটু দূরে চলে যাই। তখন তারা ছিল হাঁটু পানিতে। দূরে গিয়ে দেখতে পাই প্রিতম বেশি পানিতে গিয়ে ডুবে যাচ্ছে, এটি দেখে নিঝুমও তার হাত ধরে ডুবে যায়। আমি চেষ্টা করেও বাঁচাতে পারিনি। আমার কান্না শোনে বড়রা এসে তাদের উদ্ধার করেন। ততক্ষণে তারা মরে গেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com