1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

জগন্নাথপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প
স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে অসহায়, দুস্থ ও সাধারণ রোগীদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী উপজেলার ইকরছই জামিয়া ইসলামিয়া হাফিজিয়া সিনিয়র মাদ্রাসায় এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মরণে বিনামূল্যের এ মেডিকেল ক্যা¤েপর আয়োজন করেন সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।
মেডিকেল ক্যাম্প গাইনি, মেডিসিন, শিশু বিশেষজ্ঞ, চর্মরোগ, চক্ষু বিশেষজ্ঞসহ ১৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা সেবা প্রদান করেন। এতে ৮জন ইন্টার্নি চিকিৎসকও তাদের সহযোগিতা করেন। সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্প এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীসহ বিভিন্ন পর্যায়ের লোকজন চিকিৎসা সেবা গ্রহণ করেন। প্রায় ৫ সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, ইকরছই জামিয়া ইসলামিয়া হাফিজিয়া সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মো. সাইফুল ইসলাম, রসুলগঞ্জ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আল আমীন, ডা. তানভীর আলম, কনসালটেন্ট ডা. কাউছার আহমেদসহ জগন্নাথপুর উপজেলার বিশিষ্টজনেরা।
মেডিকেল ক্যাম্প উদ্বোধনকালে সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমার সময়, শ্রম, যৌবন, অর্থবিত্ত সবকিছু বঙ্গবন্ধুর আদর্শের পথে উৎসর্গ। দুর্যোগ দুর্বিপাকগ্রস্ত মানুষের পাশে সব সময় আছি থাকবো। শোকাবহ এই আগস্টে এটি তারই একটি অংশ। আমি বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সুনামগঞ্জ-৩ আসনে কাজ করছি। নেত্রীর নির্দেশে মাঠে কাজ করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com