1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে প্রতিপক্ষের হামলায় ৫ নারীসহ আহত ৬

  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ নারীসহ ৬ জন আহত হয়েছেন। শনিবার (১৯ আগস্ট) সকালে ছাতক সদর ইউনিয়নের তিররাই গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। আহত বেলাল আহমদ ধন মিয়া, তার মা ছোটবি বিবি, বোন নাজমা বেগম, চাচী মধু মালা ও চাচাতো বোন আছমা বেগম ও ফাতেমা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আহত নাজমা বেগম ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রে জানাগেছে, তিররাই গ্রামের মধু মালা, বেলাল আহমদ ধন মিয়া ও খালিক মিয়ারা একই পরিবারভুক্ত তাদের যৌথ মালিকানায় খালিক মিয়ার অংশের জমি বর্গা চাষের জন্য দিয়েছেন গ্রামের হুছন আলীর কাছে। জমি যৌথ মালিকানায় থাকায় এর বাটোয়ারা নিয়ে সালিশ বৈঠক হয়েছে গ্রামে। তিররাই ও মানসীনগর গ্রামের পঞ্চায়েতের মাধ্যমে রবিবার (২০ আগস্ট) জমি অংশ মতে ভাগ-বাটোয়ারা করে দেয়ার কথা রয়েছে। কিন্তু শনিবার সকালে বিরোধপূর্ণ জমিতে হালচাষ করে ধান লাগাতে যান বর্গাচাষি হুছন আলী। এ সময় জমিতে চাষ না করতে আপত্তি জানান বেলাল আহমদ ধন মিয়া। এনিয়ে হুছন আলী ও তার ছেলেরা চড়াও হয়ে হামলা চালায় বেলাল আহমদ ধন মিয়ার উপর। তিনি আহত হয়ে নিজ বাড়িতে চলে যান। এরমধ্যে হুছন আলী ও তার ছেলেসহ অন্যান্যরা বেলাল আহমদের বাড়িতে গিয়ে হামলা করে আরো ৫ নারীকে আহত করে।
বেলাল আহমদ ধন মিয়া জানান, প্রতিপক্ষের হুছন আলী, পারভেজ মিয়া,লায়েছ মিয়া, কয়েছ মিয়াসহ ১০/১২ জন লোক তার বাড়িতে গিয়ে মহিলাদের বেধড়ক মারপিট করে বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে।
ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী জানান, তিররাই গ্রামের জখমী একজন পুরুষ ও ৪ জন মহিলা হাসপাতালে আসেন। গুরুতর জখম থাকায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
ছাতক থানার ওসি শাহ আলম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে কোন মামলা হয়নি এখনো। পরিস্থিতি শান্ত রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com